বিনোদন

অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন সালমা

বিনোদন ডেস্ক:

এবার অসচ্ছল মানুষদের পাশে দাঁড়াচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। অ্যাডভোকেট স্বামী সানাউল্লাহ নূর সাগরকে নিয়ে মানবসেবা করতে সাফিয়া ফাউন্ডেশন গড়েছেন গায়িকা। নিয়মিত সুবিধা বঞ্চিত মানুষদের জন্য কাজ করে থাকে ফাউন্ডেশনটি।

কণ্ঠশিল্পী সালমা জানান, আজ ৩১ মার্চ ঢাকা শহরের বিভিন্ন স্থানে অসহায় মানুষদের মাঝে খাবার বিতরন করবেন তারা।

সালমা বলেন, ‘সাফিয়া ফাউন্ডেশন মানবতার কল্যানে দুস্থ মানুষের পাশে দাড়াচ্ছে।আপনারাও যার যার অবস্থান থেকে যতটুকু পারেন সাহায্য করুন। করোনায় বিপাকে পড়া মানুষকে আমরা আমাদের সার্থ অনুযায়ি সহযোগীতা করার চেষ্টা করছি। সাফিয়া ফাউন্ডেশন সর্বদা হতদরিদ্র মানুষের পাশে থাকে এবং থাকবে।

জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমা’র উদ্যোগে ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’র কার্যক্রম শুরু হয়েছে গত বছর অক্টোবর থেকে। প্রথম কার্যক্রম শুরু হয় সালমার স্বামী অ্যাডভোকেট সানা উল্লাহ নুরে সাগরের গ্রামের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাট এলাকা থেকে।

হালুয়াঘাটে বড়দাস পাড়া এলাকার প্রাথমিক স্কুলে তিন শতাধিক শিশুকে শিক্ষা উপকরণ ও খাদ্যসামগ্রী বিতরণ করে ফাউন্ডেশনের ঘোষণা দেন লালনকন্যা খ্যাত গায়িকা সালমা।

এরপর বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের পাশেও দাঁড়িয়েছে ‘সাফিয়া ফাউন্ডেশন’। মানবতার কল্যাণে কাজ করে এগিয়ে যেতে চান তারা।

চিত্রদেশ//এস//

 

আরও

Leave a Reply

Back to top button