প্রধান সংবাদসারাদেশ

অবশেষে নারায়ণগঞ্জে চালু হচ্ছে করোনা পরীক্ষার ল্যাব

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

দেশে করোনাভাইরাসের হটস্পট হিসেবে পরিচিত নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় প্রাণঘাতী এ ভাইরাস পরীক্ষার জন্য ল্যাব স্থাপনের জন্য অনুমতি দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। ইতোমধ্যে করোনা পরীক্ষার মেশিনসহ যাবতীয় সরঞ্জামও আনা হয়েছে।

ইউএস-বাংলা হাসপাতাল কর্তৃপক্ষের সহযোগিতায় রূপগঞ্জের কাঞ্চন সেতু সংলগ্ন নির্জন স্থানে এই ল্যাব স্থাপনের কাজ চলছে এবং আগামী ৪/৫ দিনের মধ্যেই যাবতীয় কাজ সম্পন্ন হবে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জহ-১ (রুপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনাভাইরাস টেস্টিং ল্যাব করা হবে কাঞ্চন পৌরসভার বেষ্টওয়ে গ্রুপ এর সাইড অফিসে, এই ল্যাবে শুধু মাত্র বিভিন্ন হাসপাতাল থেকে সংগ্রহ করা নমুনা এনে পরীক্ষা করা হবে, এখানে কোন করোনা রোগী আসবে না। তাই কেউ অহেতুক আতঙ্কিত হবেন না, এটি আপনাদের জন্য খুব ভালো একটি উপহার।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বৃহস্পতিবার ল্যাবের কাজ উদ্বোধন করেছেন। এ সময় মন্ত্রীর এপিএস মো. এমদাদুল হক এমদাদ, ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. শরিফুল ইসলাম ও তার মেডিকেল টিম, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মো. এমায়েত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button