শিক্ষা

অনির্দিষ্টকালের জন্য ক্লাস-পরীক্ষা স্থগিত জগন্নাথেও

স্টাফ রিপোর্টার:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব নিশ্চিতের অংশ হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস ও পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ওহিদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

রেজিস্ট্রার বলেন, ক‌রোনার কারণে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে। ক্লাস-পরীক্ষা শুরু হওয়ার আগে বিজ্ঞপ্তির মাধ্যমে শিক্ষার্থীদের জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী কোথাও চিকিৎসা পেতে বা অন্য কোনো সমস্যার সম্মুখীন হলে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ করেছেন ওহিদুজ্জামান।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ও ক্লাস-পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে। বৃহস্পতিবার ঘোষিত ক্লাস-পরীক্ষা স্থগিতের সময়সীমা শেষ হওয়ার পর এক বিজ্ঞপ্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের ক্লাস-পরীক্ষা স্থগিত করা হয়েছে।

গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তের কথা জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফের ক্লাস-পরীক্ষা হওয়ার অন্তত তিন দিন আগে বিজ্ঞপ্তির মাধ্যমে তা শিক্ষার্থীদের জানানো হবে।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button